ক্রিকইনফোর বর্ষসেরা টেষ্ট একাদশে সাকিব-মুশফিক

53
barta-shakub

ইএসপিএন ক্রিকইনফো প্রতিবারের মত এবারো প্রকাশ করেছে তাদের বর্ষসেরা টেষ্ট একাদশ, আর সেখানে স্থান পেয়েছে বাংলাদেশের সাকিব আল হাসান আর উইকেট কিপার মুশফিকুর রহিম।

উল্লেখ্য গত বছরের দেশের হয়ে অন্যতম সফল ছিলেন সাকিব এবং মুশফিক। তাদের অসাধারন নৈপুন্যে ঘরের মাটিতে অজি বধ এবং শ্রীলংকার মাটিতে প্রথমবারের মত লংকানদের হারায় টাইগাররা।

সাকিব আল হাসান গত বছরে ব্যাট বলে দুই ক্ষেত্রেই ছিলেন উজ্জ্বল। ব্যাট হাতে ৭ টেষ্টে ৪৭ গড়ে রান করেন ৬৬৫, শতক দুইটি,অর্ধশতক ৩ টি এবং সর্বোচ্চ স্কোর দেশসেরা ২১৭। অন্যদিকে বল হাতে নিয়েছেন ২৯ উইকেট। অন্যদিকে মুশফিকুর রহিম ব্যাট হাতে ৮ টেষ্টে ৫৪ গড়ে রান করেছেন ৭৬৬। শতক দুটি,অর্ধশতক ৩ টি  এবং সর্বোচ্চ স্কোর ১৫৯। এবং ক্লাভস হাতেও তিনি ছিলেন বেশ সফল, গ্লাভস হাতে তিনি  ক্যাচ ধরেছেন ১২ টি এবং স্ট্যাম্পিং করেছেন ২ টি।

বর্ষসেরা একাদশ নিম্নরুপ:

ডিন এলগার(সাঃ আফ্রিকা), ডেভিড ওয়ার্নার(অস্ট্রেলিয়া), চেতেশর পুজারা(ভারত), ভিরাট কোহলি(ভারত), স্টিভেন স্মিথ(অস্ট্রেলিয়া), সাকিব আল হাসান(বাংলাদেশ), মুশফিকুর রহিম(বাংলাদেশ), নাথান লায়ন(অস্ট্রেলিয়া), কাঙ্গিসো রাবাদা(সাঃ আফ্রিকা), জেমস এন্ডারসন(ইংল্যান্ড), নিল ওয়েগনার(নিউজিল্যান্ড)

আপনার কাছে কেমন লেগেছে এই ফিচারটি?

Like
Like Love Haha Wow Sad Angry

পাঠক মতামতঃ