রূপকথা নয় কোটিনহো এখন বার্সায়

69
barta-coutinho

অবশেষে ইতি ঘটলো গুজব আর গুঞ্জনের। সকল নাটকের অবসান ঘটিয়ে ফিলিপ্পে কোটিনহো যোগ দিলেন বার্সেলোনাতে। আর এর জন্যে বার্সেলোনাকে গুনতে হচ্ছে ১৬০ মিলিয়ন ইউরো। শনিবার সন্ধ্যায় বার্সেলোনার ট্রেনিং এর জন্য যাত্রা শুরু করতে হবে কোটিনহোকে। এই চুক্তিটি দ্বারা একটি দীর্ঘ-চলমান নাটকের সমাপ্তি ঘটলো।

লিভারপুল তখন ফেনওয়ে স্পোর্টসের মালিকদের সাথে বিক্রি করতে অস্বীকৃতি জানায় এবং ঘোষণা দেয় যে এই ট্রান্সফার উইন্ডোতে প্লেয়ার বিক্রি করা হবে না। কিন্তু সাম্প্রতিক সপ্তাহগুলোতে ক্লাবটি তার অবস্থানকে নীরব করে তুলেছে। কোটিনহো প্রতিনিধি কিয়া জুরবেচিয়ানের বলেন দুই পক্ষের সম্পর্ক আলোচনার মাধ্যমে বন্ধুত্বপূর্ণ হয়ে গেছে এবং এটি প্রত্যেকের জন্য একটি ভাল চুক্তি হিসাবে গণ্য হবে।

লিভারপুল সম্প্রতি একটি ডিফেন্ডারের জন্য একটি বিশ্ব রেকর্ড ফি খরচ করে। তারা ৭৫ মিলিয়ন পাউন্ডের সাউথহ্যাম্পটন থেকে ভার্জিল ভ্যান ডিস্ককে স্বাক্ষর করে। তারা এই উইন্ডোতে কোটিনহোর জন্য একটি প্রতিস্থাপন স্বাক্ষর হিসেবে ভার্জিল ভ্যান ডিস্ককে ক্রয় করে।

কোটিনহো চুক্তিটি  ব্রিটিশ ক্লাব দ্বারা সব থেকে বড় চুক্তি এবং স্প্যানিশ ক্লাব দ্বারা সব থেকে বড় স্বাক্ষর বলে ধরা হচ্ছে এই দুইটি ক্লাবের মাঝে। নেইমারের পিএসজি চুক্তি হওয়ার পর এটি বার্সার তৃতীয় সর্বোচ্চ চুক্তি স্বাক্ষরিত হল।

আপনার কাছে কেমন লেগেছে এই ফিচারটি?

Like
Like Love Haha Wow Sad Angry

পাঠক মতামতঃ